সাহসী দৃশ্যে কৃতি’র মায়ের আপত্তি


বিনোদন ডেস্ক : ভারতের মডেল এবং অভিনেত্রী কৃতি শ্যানন। তেলেগু ছবি ‘নেনোক্কাদিন’-এ অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর বলিউডে ‘হিরোপন্তি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে খ্যাতি অর্জন করেন। বলিষ্ঠ অভিনয় দিয়েই বর্তমানে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন কৃতি। নয় বছরের ক্যারিয়ারে বরেলি কি বরফি, পানিপথ এবং মিমির মতো হিট ছবিতে অভিনয় করে মানুষের মন জয় করেছেন।


আরও পড়ুন : বলিউড অভিনেতার মরদেহ উদ্ধার


এই অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেছিলেন, মায়ের কারণে নাকি অনেক চরিত্রে অভিনয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন তিনি। কারণ তার মা সেই সিনেমাগুলোতে অভিনয়ের জন্য অনুমতি দেননি।


কৃতি জানিয়েছিলেন, করণ জোহরের ‘লাস্ট স্টোরিজ’ ছবিটি নাকি মায়ের কারণে প্রত্যাখ্যান করেছিলেন তিনি। কারণ ছবিতে এমন কয়েকটি দৃশ্য ছিল যেখানে আপত্তি ছিল তার মায়ের।


এ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পরই লাইমলাইটে আসেন কিয়ারা আদবানি। যদিও কৃতি জানান, এ কারণে তিনি মাকে কোনো কথা শোনাননি। অভিনেত্রী জানান, একবার তিনি মায়ের কাছে ‘রাবতা’ ছবির রোম্যান্সের দৃশ্য লুকিয়ে রেখেছিলেন। কিন্তু পরে তার মা সেই দৃশ্য দেখে খুব রেগে যান।


কৃতি শ্যাননের মা দিল্লি বিশ্ববিদ্যালয়ের পদার্থবিদ্যার অধ্যাপক। মা-মেয়ের বন্ডিং দুর্দান্ত। কৃতির এক বোনও আছে।


আরও পড়ুন : অবশেষে ক্ষমা চাইলেন নোবেল!


শিগগিরই পৌরাণিক মহাকাব্য রামায়ণের উপর ভিত্তি করে নির্মিত ‘আদিপুরুষ’ ছবিতে সীতার ভূমিকায় দেখা যাবে কৃতিকে। সিনেমাটিতে প্রথমবার প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অভিনেত্রী। হিন্দি, তেলুগু, তামিল, মালায়লাম এবং কন্নড় ভাষায় ২০২৩ সালের ১৬ জুন মুক্তি পাবে ‘আদিপুরুষ’।


‘আদিপুরুষ’ এখনও পর্যন্ত নির্মিত সবচেয়ে ব্যয়বহুল ভারতীয় চলচ্চিত্রগুলির মধ্যে একটি। আদিপুরুষের বাজেট ৫৫০ কোটি রুপির চেয়েও বেশি। ছবিতে আদিপুরুষ চরিত্রে প্রভাস, সীতা চরিত্রে কৃতি স্যানন এবং লঙ্কেশ চরিত্রে সাইফ আলী খান অভিনয় করেছেন।


সান নিউজ/জেএইচ



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top