সাঈদীর মৃত্যু: বিএসএমএমইউ চিকিৎসককে প্রাণনাশের হুমকি, থানায় জিডি


মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডে দণ্ডিত জামায়াতের সাবেক নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীর চিকিৎসাধীন মৃত্যুর ঘটনায় প্রাণনাশের হুমকি পাওয়ার অভিযোগে ধানমন্ডি থানায় মঙ্গলবার (১৫ আগস্ট) সাধারণ ডায়েরি করেছেন এক চিকিৎসক।

চিকিৎসকের নাম এস এম মোস্তফা জামান। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের হৃদরোগ বিভাগের অধ্যাপক।

সাধারণ ডায়েরির অভিযোগে তিনি উল্লেখ করেন, ১৩ আগস্ট মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ড পাওয়া আসামি দেলাওয়ার হোসাইন সাঈদী অসুস্থ অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ভর্তি হন। হৃদরোগ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক চৌধুরী মেশকাত আহমেদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন অবস্থায় ১৪ আগস্ট রাত ৮টা চল্লিশ মিনিটে মারা যান। সেই চিকিৎসক দলের একজন বিশেষজ্ঞ হিসেবে ছিলেন এস এম মোস্তফা জামান।

অভিযোগে তিনি আরও উল্লেখ করেন, কতিপয় ব্যক্তি সামাজিক মাধ্যম এবং ইউটিউবে বিভিন্ন আইডি থেকে আমার বিরুদ্ধে অপপ্রচার করছে। ফেসবুক, মেসেঞ্জারে বিভিন্ন গ্রুপের পাশাপাশি আমার ব্যক্তিগত আইডিতে ভয়-ভীতি এবং প্রাণনাশের হুমকি দিচ্ছে। আমি এসব ব্যক্তিদের এ ধরনের আচরণে ভীত, শঙ্কিত।

কয়েকটি ফেইসবুক এবং ইউটিউব ব্যবহারকারীর লিংক উল্লেখ করে তিনি জানান, তাদের অনুসারী ব্যক্তিরা যে কোনও সময় তার নিজের এবং পরিবারের সদস্যদের খুন, জখনসহ বড় ধরনের ক্ষতি করতে পারে।

এ বিষয়ে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পারভেজ ইসলাম জানান, সাধারণ ডায়েরি গ্রহণ করা হয়েছে। তদন্ত করে দেখা হচ্ছে।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top