শ্যামলীতে অগ্নিকাণ্ডে নিহত ১


নিজস্ব প্রতিবেদক: রাজধানীর শ্যামলীতে বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় একজনের মৃত্যু হয়েছে।


আরও পড়ুন: ন্যাটোতে যোগ দেবে সুইডেন


বৃহস্পতিবার (১ জুন) দিবাগত রাত ২ টা ৪৭ মিনিটে ফায়ার সার্ভিসের সদরদপ্তরে মিডিয়া সেলের কর্মকর্তা আনোয়ারুল ইসলাম দোলন এ তথ্য নিশ্চিত করেছেন। ভবনের ১৯ তলা থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।


তাৎক্ষনিকভাবে নিহতের পরিচয় জানাতে পারেননি তিনি। এর আগে রাত ২ টা ৪ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের ১৮টি ইউনিট।


ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের মিডিয়া শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাজাহান শিকদার আরও বলেন, ফায়ার সার্ভিসের ১৮ টি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে এনেছে। ভবন থেকে এখন পর্যন্ত ৪ নারীসহ ২৩ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।


ভবনটিতে বেশ কয়েকটি ডায়াগনস্টিক সেন্টার রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য এসবিএফ ডায়ালাইসিস সেন্টার, নূরজাহান অর্থোপেডিক অ্যান্ড জেনারেল হাসপাতাল, ঢাকা ট্রমা সেন্টার অ্যান্ড স্পেশালাইজড হসপিটাল।


আরও পড়ুন: তুরস্কে গেলেন রাষ্ট্রপতি


আগুন লাগার পর হাসপাতালগুলোতে থাকা রোগীদের নিচে নামিয়ে নেওয়া হয়েছে। সেইসব রোগীদের এখন ঠাঁই হয়েছে ভবনের পাশের রাস্তায়। রোগীদের স্বজনরা তাদেরকে নিয়ে রাস্তায় বসে আছে।


এর আগে বৃহস্পতিবার (১ জুন) রাত ১১টা ২৫ মিনিটে ভবনটির ৭ তলায় আগুন লাগে। পরবর্তীতে ১১টা ৩৫ মিনিটে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ইউনিট পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।


সান নিউজ/এনকে



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top