রেডমি নোট ১৩ প্লাস: ক্যামেরা ও চিপসেট যেমন হতে পারে 


রেডমি নোট ১২ সিরিজের মত রেডমি নোট ১৩, রেডমি নোট ১৩ প্রো ও রেডমি নোট ১৩ প্রো প্লাস মডেল আসবে। শাওমির নতুন স্মার্টফোনের সিরিজ রেডমি নোট ১৩ বাজারে আসছে শিগগির। এই ফোনে কি কি বৈশিষ্ট্য থাকছে তা নিয়ে জল্পনা-কল্পনা চলছে। 

প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইট গ্যাজেট ৩৬০ এক প্রতিবেদন বলছে, শাওমির অন্যান্য নোট  সিরিজের মত এই সিরিজেও রেডমি নোট ১৩, রেডমি নোট ১৩ প্রো ও রেডমি নোট ১৩ প্রো প্লাস মডেল থাকবে। 

এক্স (টুইটার) প্ল্যাটফর্মে Skrzypek নামে এক তথ্যদাতার অ্যাকাউন্ট থেকে ছবি শেয়ার করে বলা হয়, সম্প্রতি প্রকাশিত রেডমি কে৬০ আলট্রা মডেলের মত রেডমি নোট ১৩ সিরিজেও মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০ প্লাস চিপসেট থাকবে। পেছনে ৪টি ক্যামেরা থাকবে। ক্যামেরায় ২০০ মেগাপিক্সেলের স্যামসাং এইচপি ৩ প্রাইমারি সেন্সর থাকতে পারে। 

এই তথ্যদাতা আরও জানান, প্রাইমারি সেন্সরের সঙ্গে আলট্রা–ওয়াইড–অ্যাঙ্গেল লেন্সসহ ৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৩৫৫ সেন্সর ও মাইক্রো লেন্সসহ ২ মেগাপিক্সেল অমনিভিশন ওভি২বি১০ সেন্সর থাকবে। 

রেডমি নোট ১৩ প্রো প্লাস: সম্ভাব্য স্পেসিফিকেশন 

পেছনের ক্যামেরা: ২০০ মেগাপিক্সেল, ৪ এক্স জুমসহ
ডিসপ্লে: কার্ভ–এজ 
রেজুলেশন: ১.৫ কে
রিফ্রেশ রেট: ১২০ হার্জ
ব্যাটারি: ৫০০০ এমএএইচ 
চাজিং: ১২০ ওয়াট, ফাস্ট চার্জিং

গত বছরের ডিসেম্বরে রেডমি নোট ১২ সিরিজ বাজারে আসে। রেডমি নোট ১২ প্রো ও রেডমি নোট ১২ প্রো প্লাসে অক্টাকোর ৬ এনএম মিডিয়াটেক ডিমেনসিটি ১০৮০ চিপসেট ব্যবহার করা হয়েছে। রেডমি নোট ১২ প্রোর পেছনের ক্যামেরায় ৫০ মেগা মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, আলট্রা–ওয়াইড–অ্যাঙ্গেল লেন্সসহ ৮ মেগাপিক্সেল সেন্সর ও ২ মেগাপিক্সেল সেন্সর রয়েছে। সামনের ক্যামেরায় ১৬ মেগাপিক্সেল সেন্সর রয়েছে। 

রেডমি নোট ১২ প্রো প্লাসে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা ছাড়া রেডমি নোট ১২ প্রো এর মত একই ধরনের স্পেসিফিকেশন রয়েছে।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top