মা-ছেলের মরদেহ উদ্ধার


ফেনীর সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়ন থেকে মা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৫ জুন) দুপুরে ইউনিয়নের আহমদপুর কাজি কোনা এলাকায় এ ঘটনা ঘটেছে। পুলিশের ধারণা, পারিবারিক কলহের জের ধরে ওই নারী তার দুই সন্তানকে বিষ খাইয়ে নিজে আত্মহত্যা করেছেন।

নিহতরা হলেন- ওই এলাকার রিকশাচালক সোহেলের স্ত্রী হাজেরা খাতুন মনি (২৭) ও তার ছেলে মো. ইমরান হোসেন ইয়ামিন (৬)। অপর সন্তান ইরফান হোসেন আরাফাতকে (১৩ মাস) গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় আমিরাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুল হক হিরন ভিকটিমদের স্বজনদের বরাত দিয়ে জানান, বেশ কিছুদিন ধরে রিকশাচালক সোহেলের পরিবারে কলহ চলছিল। এ নিয়ে প্রায়ই সোহেলের সঙ্গে স্ত্রী মনির ঝগড়া হতো। কলহের জের ধরে গৃহবধূ মনি দুই সন্তানকে বিষ খাইয়ে নিজে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. খালেদ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ রক্তাক্ত অবস্থায় ওই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে। একইসঙ্গে ওই ঘর থেকে তার একটি সন্তানকে মৃত অবস্থায় এবং গুরুতর অবস্থায় আরেকটি সন্তানকে উদ্ধার করে। আহত ইরফান হোসেন আরাফাতকে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। বিস্তারিত তদন্তে আসল কারণ জানা যাবে বলেও জানায় পুলিশ।

 





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top