ভোটারকে বাধা দিলে খবর আছে


নিজস্ব প্রতিনিধি: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের পরিবেশ কেবল বাংলাদেশে নয়, উপমহাদেশের মধ্যে অত্যন্ত ভালো উল্লেখ করে নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেছেন, কোনো ভোটারকে, কোনো এজেন্টকে কোনো রকম বাধা দিলে খবর আছে। যে বাধা দেবে তার বিরুদ্ধে অ্যাকশন হবে, সে যেই হোক।


আরও পড়ুন: রাসিক মেয়র লিটনের পদত্যাগ


সোমবার (২২ মে) রাজধানীর নির্বাচন ভবনের নিজ দপ্তরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।


কমিশনার বলেন, অত্যন্ত শান্তিপূর্ণভাবে ও সুষ্ঠুভাবে সবাই প্রচারণা চালাচ্ছেন। গতকাল আমি নিজে গিয়েছি গাজীপুর। এর আগেও গিয়েছি। সবাই মাইক দিয়ে প্রচার করছে দেখেছি। গাজীপুর শহরের এক জায়গা দিয়ে ঢুকে আরেক জায়গা দিয়ে বের হয়েছি। আমার পরিচিত লোকজনের কাছ থেকেও খোঁজ নিচ্ছি। অত্যন্ত সুন্দরভাবে প্রচারণা চালানো হচ্ছে। পুলিশ সুন্দরভাবে ভূমিকা পালন করছে।


আরও পড়ুন: শ্বাসরুদ্ধকর অবস্থায় গণতন্ত্র মৃতপ্রায়


তিনি আরও বলেন, কেন্দ্রে যেতে যদি বাধা দেওয়া হয়, ৫৭ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকবেন। প্রত্যেক ম্যাজিস্ট্রেটের সঙ্গে বিজিবির টিম থাকবে, র‌্যাব থাকবে, বিচারিক ম্যাজিস্ট্রেট থাকবেন। এরপরও নির্বাচন সুষ্ঠু না হওয়ার তো কোনো কারণ নেই।


প্রসঙ্গত, আগামী ২৫ মে গাজীপুর সিটি নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেয়র পদে ৮ জন, সাধারণ কাউন্সিলর পদে ২৩৯ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৭৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


সান নিউজ/আর



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top