দ্বাদশ নির্বাচন সামনে রেখে ষড়যন্ত্র হচ্ছে: মেনন


নাটোরে কৃষক সমিতির সম্মেলনে বক্তব্য দেন রাশেদ খান মেনন এমপি। ছবি: আজকের পত্রিকা বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দেশি-বিদেশি ষড়যন্ত্র হচ্ছে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এ ষড়যন্ত্র রুখে দিতে হবে। যেভাবে জঙ্গিবাদ–সন্ত্রাসবাদ প্রতিহত করেছে দেশের মানুষ, সেভাবে ষড়যন্ত্রকারীদেরও প্রতিহত করতে হবে। 

আজ মঙ্গলবার নাটোর পুরোনো বাসস্ট্যান্ডে জাতীয় কৃষক সমিতির কেন্দ্রীয় সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

১৪ দলের নেতা মেনন বলেন, দেশের প্রতিটি গণ-আন্দোলনে উত্তরবঙ্গের মানুষদের সক্রিয় অংশগ্রহণের গৌরবোজ্জ্বল ইতিহাস রয়েছে। দেশের অর্থনীতিতে কতিপয় লুটেরা শ্রেণি যে অরাজকতা সৃষ্টি করে রেখেছে তার খেসারত দিচ্ছে গরিব খেটে খাওয়া মানুষ। এদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য কৃষকদের ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই। 

তিনি আরও বলেন, সরকারের খাদ্যমন্ত্রী ধানের ব্যবসা করেন। বাণিজ্যমন্ত্রীও ব্যবসায়ী। দেশের কৃষকের স্বার্থ ও ভোক্তার স্বার্থ দেখার কেউ নেই। আর তাই দেশে ধান, পেঁয়াজসহ কৃষিপণ্যের উৎপাদন পর্যাপ্ত হলেও বিক্রির সময় মার খায় কৃষক। এই পরিস্থিতির উত্তরণে আবারও বিদ্রোহ করতে হবে কৃষকদের। 

সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলাম গোলাপ, নজরুল হক, আব্দুল মজিদ, মাহামুদুল হাসান প্রমুখ।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top