জুতায় ইয়াবা বহন, বিমান যাত্রী আটক 


কক্সবাজার বিমানবন্দরে জুতার ভেতরে করে ইয়াবা নিয়ে যাওয়ার সময় সময় রাজীবুল হাসান কোবাদ নামের এক যাত্রীকে আটক করেছে নিরাপত্তা কর্মীরা। মঙ্গলবার (১ আগস্ট) বিকেল ৫টা ৩৫মিনিটের দিকে কক্সবাজার বিমানবন্দরে যাত্রীদের শরীর স্ক্যানিংয়ের সময় তাকে আটক করা হয়।

কক্সবাজার বিমানবন্দরের ভারপ্রাপ্ত ব্যবস্থাপক মনসুর উদ্দিন এতথ্য জানান।।

আটক রাজীবুল হাসান রাজবাড়ী সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের চর শ্যামলানগর এলাকার বাসিন্দা মো. শামসুদ্দীন শেখের ছেলে। বর্তমানে তিনি ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার জিজ্ঞিরায় বসবাস করেন।

বিমানবন্দরের নিরাপত্তা কর্মীদের বরাত দিয়ে মনসুর উদ্দিন জানান, আজ বিকেল ৫টা ৩৫ মিনিটের একটি ফ্লাইটে কক্সবাজার থেকে ঢাকায় যাওয়ার কথা ছিল রাজীবুল হাসানের। বিমানবন্দেরের নিরাপত্তা কর্মীরা যাত্রীদের স্ক্যানিং করছিলেন। স্ক্যানিংয়ে মেশিনে রাজীবুল হাসানের শরীরে সন্দেহজনক মালামাল বহনের সংকেত পান নিরাপত্তা কর্মীরা। পরে ওই ব্যক্তির শরীর তল্লাশি করা হয়। এসময় তার পায়ে থাকা জুতার ভেতরে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ১ হাজার ৭৪০টি ইয়াবা পাওয়া যায়।

তিনি আরও জানান, পরে আটককৃত ব্যক্তিকে বিমানবন্দরের নিরাপত্তায় নিয়োজিত আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। 

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, সন্ধ্যায় বিমানবন্দরে ইয়াবাসহ আটক এক যাত্রীকে এপিবিএন পুলিশ থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলার প্রস্তুতি চলছে।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top