জনপ্রিয় পাঞ্জাবি গায়ক সুরিন্দর শিন্দার মৃত্যু


পাঞ্জাবি গায়ক সুরিন্দর শিন্দা। ছবি: সংগৃহীত জনপ্রিয় পাঞ্জাবি গায়ক সুরিন্দর শিন্দা ৬৪ বছর বয়সে মারা গেছেন। আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে লুধিয়ানার ডিএমসি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন এই গায়ক। তাঁর ছেলের বরাত দিয়ে সংবাদটি জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে।

সুরিন্দরের ছেলে জানিয়েছে, ‘অসুস্থায় বাবাকে মডেল টাউন হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে তাকে স্থানান্তর করা হয় ডিএমসিতে। সেখানে ২০ দিন চিকিৎসাধীন থাকার পর তাকে রাখা হয় ভেন্টিলেশনে। কিন্তু শেষ রক্ষা আর হলো না, আজ বুধবার তিনি মারা যান।’

বেশ কিছুদিন ধরেই তার মৃত্যু নিয়ে চারদিকে নানা খবরও রটেছিল। ভক্তরা ভীষণভাবে উদ্বিগ্ন ছিলেন তার শারীরিক অবস্থার খবর জানতে। সে সময়ে তার ছেলে মনিন্দর শিন্দা মিডিয়ার সামনে এসে সকলকে আশ্বস্ত করেন যে, তার বাবা ঠিক আছেন। কোনরকম গুজবে কান দেওয়ার প্রয়োজন নেই। বাবার প্রতিটা শারীরিক আপডেট তিনি সময়মতো সকলকে দেবেন।

তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। টুইটারে একটি পোস্ট শেয়ার করেছে তিনি লিখেছেন, ‘প্রখ্যাত গায়ক সুরিন্দর সিন্দাজির মৃত্যুর খবর শুনে খুবই দুঃখ পেয়েছি। শিন্দা জি আমাদের মাঝে শারীরিকভাবে উপস্থিত না থাকলেও, তার কণ্ঠ সব সময় অনুপ্রাণিত করবে। ঈশ্বর তাঁর বিদেহী আত্মাকে শান্তি দিন এবং পরিবারকে শোক বইবার শক্তি দিন।’

দীর্ঘদিন ধরে একের পর এক জনপ্রিয় গানের মধ্য দিয়ে দর্শকমনে জায়গা করে নিয়েছিলেন সুরিন্দর। তার সবচেয়ে জনপ্রিয় গানগুলির মধ্যে রয়েছে পুত জত্তন দে, ট্রাক বিলিয়া, বলবিরো ভাবী, এবং কাহের সিং দি মাউত সহ আরও বেশ কিছু পাঞ্জাবি গান।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top