চুরি হওয়া মালামালসহ ৪ চোর গ্রেপ্তার


নীলফামারীতে চুরি হওয়া মালামালসহ চার চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে তাদের নিজ নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গতকাল রোববার বিকেলে নীলফামারী সদর থানায় অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোস্তফা মঞ্জুর।

গ্রেপ্তারকৃতরা হলেন, জেলা শহরের পূর্বকুখাপাড়া এলাকার শরিফুল ইসলাম পিচ্চি (৩১), রেজাউল হক বাদল রেজবুল (২৯), রোমান ইসলাম রুমন (২২) ও সৈয়দপুর উপজেলার নিয়ামতপুর আদানীর মোড় এলাকার মো. আলিফ (২৪)। পুলিশ জানান শরিফুলের বিরুদ্ধে ১৭টি ও রেজাউলের বিরুদ্ধে ৪টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মোস্তফা মঞ্জুর বলেন, গত ১৩ মে গভীর রাতে শহরের থানাপাড়া এলাকার হাবিবুর রহমানের তিনতলা বাড়ির তালা ভেঙে বিভিন্ন মালামাল চুরি হয়ে যায়। এ ঘটনায় হাবিবুর রহমান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

মোস্তফা মঞ্জুর আরও বলেন, হাবিবুর রহমানের বাড়ির সিসিটিভির ফুটেজ চেক করে চোরদের শনাক্ত করা হয়। শনিবার গভীর রাতে অভিযান চালিয়ে তাদের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেন। এ সময় তাদের কাছ থেকে চুরি যাওয়া একটি ল্যাপটপ, এলইডি টিভি, দুইটি মোটর পাম্প, একটি মোবাইল ফোন ও স্বর্ণালংকারসহ প্রায় ১ লাখ ৫০ হাজার টাকার মালামাল উদ্ধার করেন।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুল আলম জানান, আসামি শরিফুলের বিরুদ্ধে ১৭টি ও রেজাউলের বিরুদ্ধে ৪টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। গ্রেপ্তারকৃতরা চুরির দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন। পরে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ জার্নাল/ওএফ





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top