কেন মার্ভেলের সুপারহিরোদের ভঙ্গিমাতে গোল সেলিব্রেট করছেন মেসি? LM10 দিলেন উত্তর


কখনও ‘থর’ তো, কখনও ‘স্পাইডারম্যান’! মায়ামিতে গোল করার পরে কেন এমন ভাবে সেলিব্রেশন করছেন লিওনেল মেসি? অনেকেই এই বিষয়টি লক্ষ্য করলেও, কারোর কাছে কোনও উত্তর ছিল না। এর আগে মেসির স্ত্রী অ্যান্তোনেলা নিজের ইনস্টাগ্রামে জানান যে, মেসির এমন সেলিব্রেশনের অনুপ্রেরণা হলেন মার্ভেলের জনপ্রিয় চরিত্ররা। মেসি মার্ভেলের জনপ্রিয় চরিত্রদের ভঙ্গিমাতে মায়ামির গোল সেলিব্রেশন করছেন। তবে এবার সেই বিষয় থেকেই পর্দা তুললেন লিওনেল মেসি।

ইন্টার মায়ামির হয়ে মেজর লিগ সকারে মাঠে নেমেই ম্যাজিক দেখাচ্ছেন আর্জেন্তিনার তারকা ফুটবলার লিওনেল মেসি। নতুন ক্লাবের হয়ে ছয় ম্যাচে নয় গোল করে ফেলেছেন তিনি। এই আর্জেন্তাইন তারকাকে নিয়ে আনন্দের জোয়ারে ভাসছেন মেসি ভক্তেরা। তবে এর মাঝেই ভক্তদের নজর কেড়েছে মেসির সেলিব্রেশন। আসলে গোল করার পরেই অভিনব সেলিব্রেশন করতে দেখা গিয়েছে মেসিকে। এই বিষয়ে এবার মুখ খুলেছেন মেসি। মায়ামি হেরাল্ডকে লিওনেল মেসি জানিয়েছেন, ‘আমার তিনটি সন্তান এখনও ছুটিতে আছে এবং তাদের এখনও স্কুল শুরু হয়নি। তাই প্রতি রাতে আমরা মার্ভেল সুপারহিরো দেখি। তারাই এই ধারণা নিয়ে এসেছিল। এবং আমাকে তারা বলেছিল যে, প্রতিবার আমি খেলায় গোল করার পরে সুপার হিরোর মতো সেলিব্রেশন করব। তাদের কথা শুনেই আমি একটি গোল করার পরে একটি মার্ভেল সুপারহিরোর মতো সেলিব্রেশন করি। এইভাবে ধারণাটি শুরু হয়েছিল এবং আমি এই অভ্যাসটি অব্যাহত রেখেছি।’

আসলে ফুটবল মাঠের সুপার হিরো তো মেসি নিজেই। তাই মাঠে গোল করার পরেই চলচিত্র জগতের সুপার হিরোদের নকল করতে থাকেন মেসি। এলএমটেন যে তাঁর সন্তানদের কতটা ভালোবাসেন এই সেলিব্রেশন দেখলেই বোজা যায়। সন্তানদের দেওয়া কথা তিনি গোল করার পরে রেখেছেন। তাই তো কখনও থর তো কখনও স্পাইডারম্যানের মতো অঙ্গভঙ্গি করে গোলের সেলিব্রেশন করেন তিনি।

এর মাঝেই মেসি পিএসজি ও বার্সা নিয়ে কথা বলেছেন। ইন্টার মায়ামির হয়ে প্রথম সাংবাদিক বৈঠকে মেসি বললেন, ‘আমি পিএসজিতে যাওয়ার জন্য বার্সেলোনা ছাড়তে চাইনি। এক রাতের সিদ্ধান্তে বার্সা ছাড়ি আমি। কিন্তু আমি বার্সেলোনাতেই থাকতে চেয়েছিলাম। প্যারিসে থাকাটা আমার কাছে কঠিন হয়ে দাঁড়াচ্ছিল। কিন্তু এখানে সম্পূর্ণ উলটো ঘটনাই ঘটছে আমার সঙ্গে।’ বার্সেলোনার মেসি, পিএসজির মেসি আর ইন্টার মায়ামির মেসি, এই তিন জায়গায় লিওনেল মেসি নিজেকে ভিন্ন ভাবে খুঁজে পেয়েছেন। বার্সেলোনায় তিনি যখন ছিলেন তখন তাঁর মুখে হাসি ছিল। মাঠে তাঁকে দেখলেই বোঝা যেত, খেলাটা তিনি উপভোগ করছেন। তবে পিএসজি-তে এসে সেই হাসি হারিয়ে গিয়েছিল। নিজের ফর্ম খুঁজছিলেন মেসি। তবে এবার ইন্টার মায়ামিতে এসে নিজের হাসি যেন খুঁজে পেয়েছেন মেসি।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top