আওয়ামী লীগকে সমর্থন ৫৮ দলীয় জোটের


সংবিধানের ধারাবাহিকতায় জাতীয় নির্বাচন আয়োজন এবং গণতান্ত্রিক প্রক্রিয়াকে এগিয়ে নিতে ক্ষমতাসীন আওয়ামী লীগকে সমর্থন ও পাশে থাকার ঘোষণা দিয়েছে সম্মিলিত জাতীয় জোট, ৫৮ দলীয় ইউএনএ।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেলে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমুর সঙ্গে নিউ ইস্কাটনের বাসভবনে জোটের নেতারা সাক্ষাৎ করে এই সমর্থন দেন।

জোটের মহাসচিব ডাক্তার খন্দকার মো. ইমদাদুল হক সেলিমের নেতৃত্বে জোটের শরিক দলসমূহের ১০ জন চেয়ারম্যানের প্রতিনিধির টিম এই সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সম্মিলিত জাতীয় জোটের মুখপাত্র মাওলানা আলতাফ হোসাইন মোল্লা, সম্মিলিত জাতীয় জোটের প্রধান সমন্বয়কারী শাহ ওয়ালিউল্লাহ ফরহাদ, ডেমোক্রেটিক পিপলস পার্টি চেয়ারম্যান প্রফেসর সিদ্দিকুর রহমান, জাতীয় জনতা পার্টির চেয়ারম্যান অ্যাডভোকেট মো. মজিবুর রহমান, জাতীয় ওলামা মাশায়েখ পার্টির চেয়ারম্যান মাওলানা শরিফ হাজারী, বাংলাদেশ ইসলামিক জনতা পার্টি চেয়ারম্যান মাওলানা মো. আযহারুল ইসলাম, গ্রামীণ কল্যাণ পার্টির চেয়ারম্যান মোহাম্মদ হায়দার আলী ও ইসলামিক সমাজতান্ত্রিক পার্টির চেয়ারম্যান মাওলানা মুফতি কমরেড তালিবুল ইসলাম।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দল সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে তাদেরকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top